সৌন্দর্য একটি চরিত্রের মাধ্যমে সংজ্ঞায়িত করা হয়, যা একটি বাচ্চা দেখতে পাবে। সৌন্দর্য একটি চরিত্রের মাধ্যমে সংজ্ঞায়িত করা হয়, যা একটি বাচ্চা দেখতে পাবে।
কিছু বাক্যালাপ সাংকেতিকও হয় কিছু বাক্যালাপ সাংকেতিকও হয়